ন্যানো টেক 365 https://www.nanotech365.com/2021/04/blog-post_21.html

উপায়ের সকল তথ্য ও লগ ইন করে জিতে নিন আকর্ষণীয় অফার ও ইনস্ট্যান্ট ৫০ টাকা ব্যালান্স।


 উপায় কি? 

উপায় একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং অ্যাপ। এটি মূলত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এর মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনি সকল ধরনের মোবাইল ব্যাংকিং সেবা নিতে পারবেন। উপায়ে মোবাইল ব্যাংকিং সেবা পেতে হলে আপনাকে উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপ ডাউনলোড করতে হবে বা  *২৬৮# ডায়াল করে অ্যাকাউন্ট করতে হবে। উপায় অ্যাপটি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ১২ মার্চ ২০২১ থেকে সেবাটি লাইভ করেছে। 

উপায়  অ্যাকাউন্ট খোলার সিস্টেমঃ 

আপনি খুব সহজে ঠিক কয়েক মিনিটের মধ্যে উপায় অ্যাপের মাধ্যমে নিজে নিজে রেজিস্ট্রেশান করে উপায় অ্যাকাউন্ট করতে পারবেন। অ্যাকাউন্ট খোলার জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থাকে উপায় অ্যাপ নামাতে হবে। এবং অবশ্যই আপনি যদি অ্যান্ড্রয়েড ডিভাইস দিয়ে লগ ইন করতে চান তাহলে অ্যান্ড্রয়েড ভার্সনটি অবশ্যই ৫ পয়েন্টের উপরে থাকে হবে তাছারা অ্যাপ কাজ করবে না। এরপর অ্যাপ ইন্সটল হয়ে গেলে আপনি যে নাম্বার দিয়ে অ্যাকাউন্টটি খুলতে চান তা দিয়ে সাইন উপ করলে একটি অটোমেটিক কোড আসবে আপনার অ্যাপ। সেই ক্ষেত্রে অবশ্যই আপনার যেই ফোনে আপনার নাম্বার টি আসে সেই ফোনেই  অ্যাপ টি থাকতে হবে। এর পর অ্যাপ থেকে আপনার জাতীয় পরিচয় পএের সামনের ও পিছনের দিকের ছবি তুলতে হবে। এরপর আপনাকে নিজের একটি লাইভ ছবি তুলতে হবে চোখ খোলা ও বন্ধ রেখে। এর পরে অ্যাপ দেখানো সকল নির্দেশনা পুরন করতে হবে। তারপর আপনাকে একটি পিন সেট করতে হবে। যার মাধ্যমে আপনি লগ ইন করতে পারবেন। 

উপায়ে হাই সিকুরিটিঃ

উপায় অ্যাপ আপনাকে দিচ্ছে হাই সিকুরিটি। আপনি যদি কখনো ভুলে আপনার পাসওয়ার্ড ভুলে কাউকে দিয়ে ফেলেন বা কেউ জেনে যাই তারপর ও সে আপনার উপায় অ্যাপে লগ ইন করতে পারবে না। কারন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এখানে ব্লকচেইন সিকুরিটি সিস্টেম ব্যাবহার করেছে। এটি একটি উন্নত মানের সিকুরিটি সিস্টেম। এমনকি আপনি নিজেও যদি একবার একটি ডিভাইস থেকে লগ ইন করে অন্য একটি ডিভাইস লগ ইন করতে চান তাও পারবেন না। কারন এই সিস্টেম একটি ডিভাইস থেকে লগ ইন করা যাই। অন্য কেউ চাইলে ও এখানে লগ ইন করতে পারবে না। এবং করার চেষ্টা করে যদি কেউ ৫ বার চেষ্টা করে তাহলে এটি আপানা আপনি বন্ধ হয়েে যাবে এবং পুনঃরাই লগ ইন করার জন্য নিবোন্ধিত নাম্বার থেকে কল সেন্টার কল দিয়ে অ্যাকাউন্ট আনলক করতে হয়।

ইনস্ট্যান্ট  ৫০ টাকা ব্যালান্সঃ

উপায় তার সকল নতুন কাস্টমারদের জন্য রেখেছে আকর্ষণীয় ইনস্ট্যান্ট  ৫০ টাকা ব্যালান্স অফার। কেউ যদি প্রথম বার তার মোবাইল নাম্বার দিয়ে অ্যাপের মধ্যে রেজিস্ট্রেশন করে তাহলে উপায় তাকে ইনস্ট্যান্ট  ৫০ টাকা ব্যালান্স দেয়। ব্যালান্স পেতে হলে গ্রাহকে প্রথমে রেজিস্ট্রেশন সময় ২৫ টাকা দেওয়া হয়। এবং পরে অ্যাপ থেকে ৫০ টাকা উপরে যেকোনো এমাউন্ট যেকোনো মোবাইল নাম্বারে রিচাজ করলে সাথে সাথে বাকি ২৫ টাকা অ্যাড হয়ে যাবে অ্যাকাউন্টে।

যেসকল সেবা দিবে উপায়ঃ

উপায় অ্যাপ থেকে বা *২৬৮# ডায়াল করে আপনি যেসকল সেবা পেয়ে থাকবেন তারমধ্যে অন্যতম হলঃ

১. ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের যেকোনো এটিএম বুথ থাকে আপনি উপায় অ্যাপ এর মাধ্যমে দেশের যেকোনো জায়গায় থেকে আপনি টাকা উঠাতে পারবেন। 

২. উপায়ের যেকোনো এজেন্ট পয়েন্ট থেকেও দেশের যেকোনো জায়গায় থেকে টাকা তোলা যাবে।

৩. তাছাড়া আপনি চাইলে আপনার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক একাউন্ট থেকেও উপায় অ্যাপে টাকা পাঠাতে পারবেন।

৪. মোবাইল রিচাজ, সকল ধরনের উটিলিটি বিল আপনি উপায় অ্যাপের মাধ্যমে দিতে পারবেন। 

৫. সেন্ড মানি অপশনের পাশাপাশি আপনি মার্চেন্ট পেমেন্ট ও রেমিটেন্স টাকাও রিসিভ করতে পারবেন।

উপায়ে টাকা লেনদেনের ফিঃ

উপায় তাদের অ্যাপ টিকে ৫ টি ওয়ালেটে ভাগ করেছে। এবং একাকাটি ওয়ালেটের একাকাটি চার্জ নিরধারন করেছে। ৫ টি ওয়ালেট গুলো ও তাদের চার্জ নিচে দেওয়া হলঃ

১. প্রাইমারি ওয়ালেট।

২. ডিসবার্সমেন্ট ওয়ালেট। 

৩. স্যালারি ওয়ালেট। 

৪. রেমিট্যান্স ওয়ালেট।

৫. বোনাস ওয়ালেট। 

  

১. প্রাইমারি ওয়ালেটঃ

প্রাইমারি ওয়ালেট হল মূলত আপনার মূল ওয়ালেট। আপনি যদি এজেন্ট থেকে ক্যাশ ইন করান তাহলে সেইটি আপনার প্রাইমারি ওয়ালেটে যুক্ত হবে। প্রাইমারি ওয়ালেটে হাজারে ১৪ টাকা চার্জ হবে। তাছাড়া এটিএম বুথ থেকে টাকা উইথড্র করলে প্রাইমারি ওয়ালেটে হাজারে ৮ টাকা চার্জ হবে।


২. ডিসবার্সমেন্ট ওয়ালেটঃ

ডিসবার্সমেন্ট ওয়ালেট হল আপনাকে যদি সরকার থেকে কোন ভাতা প্রদান করা হয় তাহলে সেইটা ডিসবার্সমেন্ট ওয়ালেটে জমা হয়। এবং ডিসবার্সমেন্ট ওয়ালেটের ক্যাশ আউট চার্জ হাজারে ৭ টাকা।


৩. স্যালারি ওয়ালেটঃ 

আপনি যদি কোন অর্গানাইজেশন জব করেন এবং আপনার স্যালারি যদি উপায়ের মাধ্যমে আপনার অফিস দেয় তাহলে সেইটা স্যালারি ওয়ালেটে জমা হবে। স্যালারি ওয়ালেটের ক্যাশ আউট চার্জ হাজারে ৯ টাকা।

৪. রেমিট্যান্স ওয়ালেটঃ

আপনার কেউ যদি দেশের বাহিরে থাকে এবং সে যদি উপায় ওয়ালেটের মাধ্যমে টাকা পাঠাই তাহলে সেইটা রেমিট্যান্স ওয়ালেটে জমা হবে। রেমিট্যান্স ওয়ালেটের ক্যাশ আউট চার্জ হাজারে ১০ টাকা।

৫. বোনাস ওয়ালেটঃ

বোনাস ওয়ালেটের মাধ্যমে আপনি উপায় অ্যাকাউন্টের জমা ক্রিত বোনাস জমা হবে। তাছাড়া বিভিন্ন অনলাইন মার্কেট প্লেসে কেনাকাটা পর সকল ধরনের বোনাস ও এখানে জমা হবে।  

উপায় ট্রান্সলেশন লিমিটঃ

উপায় ট্রান্সলেশন লিমিট নিচের চকের মাধ্যমে দেখানো হলঃ 


 

আশা করি এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা ঘরে বসে উপায় সক্রান্ত সকল তথ্য পেয়ে গেছেন। আমাদের পোস্টটি ভাল লাগলে বা কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। এবং এই ধরনের আরও পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করুন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া